শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

বরিশালে তরঙ্গ সংগঠনের উদ্যোগে খাদ্য দ্রব্য চাল বিতরণ

তরঙ্গ- মদিনা কন্ঠ

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ তরঙ্গ সামাজিক সংগঠন বাংলাদেশ এর বরিশাল জেলা শাখা কর্তৃক দুস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য দ্রব্য ‘চাল’ বিতরণ করা হয়েছে। শনিবার ১১ই নভেম্বর ২০২৩ইং তারিখে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে বেলা ৪.৩০ ঘটিকায় খাদ্য দ্রব্য চাল বিতরন কার্যক্রম শুরু হয়।

উক্ত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সোহেল মারুফ (অতিরিক্ত জেলা প্রশাসক, জেলা প্রশাসন বরিশাল) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সাজ্জাদ পারভেজ (জেলা প্রবেশন অফিসার, সমাজসেবা অধিদফতর, বরিশাল)।

আরো উপস্থিত ছিলো, জনাব মো: রেদোয়ান ইসলাম রুদ্র(সভাপতি ও প্রতিষ্ঠাতা, তরঙ্গ সামাজিক সংগঠন বাংলাদেশ) , আসমা আক্তার আরজু ( উপদেষ্টা সদস্য , তরঙ্গ সামাজিক সংগঠন বাংলাদেশ) এবং এই আয়োজনে উক্ত সংগঠনের বরিশাল জেলার মানবিক স্বেচ্ছাসেবীরা উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন।

এই আয়োজনে উপস্থিত থেকে অতিরিক্ত জেলা প্রশাসক জনাব সোহেল মারুফ বলেন, ” অসহায় পরিবারে মাঝে খাদ্য দ্রব্য চাল বিতরণ করার উদ্যোগ হাতে নেওয়াতে আমি সাধুবাদ জানাই এই সামাজিক সংগঠনকে এবং আমি এই সংগঠনের মঙ্গল কামনা করি যেন তারা এই রকম আরো ভালো কাজ করতে পারে আমি তাদের পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করবো ” বলে জানান।
জেলা প্রবেশন অফিসার জনাব সাজ্জাদ পারভেজ বলেন, ” তরঙ্গ সংগঠন খুব ভালো কাজ করে আমি তা দেখি। তারা আজ একটি আরো বড় মহৎ উদ্যোগ হাতে নিয়েছে , অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য চাল বিতরণ যা অসহায় পরিবারের অনেক উপকারে আসবে, তরঙ্গ সংগঠনের সর্বদা মঙ্গল কামনা করি যেন তারা আরো ভালো কাজ করতে পারে সমাজের সকল স্তরের মানুষের কল্যাণে যেন পাশে থাকতে পারে সেই আশাবাদী এবং আমি তাদের পাশে সব সময় ছিলাম এবং থাকবো। ”
উক্ত এই আয়োজনে সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা, জনাব রেদোয়ান বলেন, আমরা মূলত মানসিক ভারসাম্যহীন(ভবঘুরে) মানুষের জীবন মান উন্নয়নে কাজ করি এবং আমরা তাদের পরিষ্কার পরিচ্ছন্ন করা এবং তাদের কে চিকিৎসা দিয়ে থাকি এবং পাশাপাশি আমরা তরঙ্গের পাঠশালা নামক একটি উদ্যোগ এর মাধ্যমে অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের আধুনিক শিক্ষার ছোয়া পৌঁছে দিচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ অসহায় পরিবারের মাঝে খাদ্য দ্রব্য চাল বিতরণ করছি আমরা। এবং আমরা আরো বিভিন্ন সামাজিক উদ্যোগ হাতে নিয়েছি। ”

অসহায় ও দুস্থ পরিবারের মানুষরা দ্রব্যমূল্য বৃদ্ধির এ সময়ে এমন সহায়তা পেয়ে অনেক খুশি, তারা তরঙ্গ সংগঠন এবং জেলা প্রশাসন বরিশাল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush